Vivo V29 Price in Bangladesh 8/128 | Latest Deal -

Vivo V29 Price in Bangladesh 8/128 | Latest Deal


Vivo V29 Price in Bangladesh 8/128

ভিভো ভি২৯ হল একটি উচ্চমানের স্মার্টফোন। এটি বাংলাদেশে সাম্প্রতিককালে বাজারে আসেছে। এই ডিভাইসে 8GB RAM এবং 128GB স্টোরেজ রয়েছে। Vivo V29 Price in Bangladesh 8/128 official.

এখানে ভিভো ভি২৯ এর বাংলাদেশের দাম, অফার এবং বৈশিষ্ট্য সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে।

vivo v29 price in bangladesh 8/128

A sleek, modern smartphone on a smooth surface, showcasing its elegant design and vibrant display. The device is in an artistic angle to highlight its features, with soft lighting creating a sophisticated ambiance. Surrounding the smartphone are subtle hints of technology, like blurred electronic gadgets and abstract patterns, conveying a sense of innovation and style. The color palette includes rich blacks, silvers, and deep blues to reflect a premium feel.

 

প্রধান বৈশিষ্ট্যসমূহ

  • 8GB RAM এবং 128GB স্টোরেজ
  • থাকছে 64MP কোয়াড ক্যামেরা সেটআপ
  • 4500mAh ব্যাটারি সহ 44W ফাস্ট চার্জিং
  • মেডিয়াটেক Dimensity 8200 প্রসেসর
  • এআই ভিত্তিক যুক্তিসঙ্গত ক্যামেরা সুবিধা

Vivo V29 Price in Bangladesh 8/128 ও ফিচার

ভিভো ভি২৯ একটি প্রতিযোগিতামূলক মিড-রেঞ্জ স্মার্টফোন। এটি বাংলাদেশে প্রায় ২৫,০০০ টাকা থেকে ২৮,০০০ টাকা পর্যন্ত মূল্যে বিক্রি হয়। এটি তার শক্তিশালী স্পেসিফিকেশন এবং উন্নত ফিচার দিয়ে পরিচিত।

ভিভো ভি২৯ এর ডিজাইন ও বিল্ড কোয়ালিটি

ভিভো ভি২৯ এর ডিজাইন সুন্দর এবং বিল্ড কোয়ালিটি উচ্চমানের। এটি একটি 6.67-ইঞ্চি AMOLED ডিসপ্লে সহ একটি ধাতব ফ্রেম এবং গর্জিয়াস পলিক্যারবনেট ব্যাক প্যানেল নিয়ে তৈরি।

এটি 8.5 মিলিমিটার পুরু এবং 179 গ্রাম ওজনের। এর স্টাইলিশ ডিজাইন এবং কম্প্যাক্ট সাইজ হাতে ভাল লাগে।

ভিভো ভি২৯ এর ক্যামেরা ফিচার

ভিভো ভি২৯ এর ক্যামেরা সিস্টেম অনেক ভালো। এটি একটি ত্রিগুণ ক্যামেরা সেটআপ নিয়ে আসে।

এতে 64MP প্রধান ক্যামেরা, 2MP ডেপ্থ সেন্সর এবং 2MP ম্যাক্রো ক্যামেরা রয়েছে। সামনে 44MP সেল্ফি ক্যামেরা আছে।

ক্যামেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে HDR, নাইট মোড, ফোক্যাস লক, এএআই স্টাবিলাইজেশন ইত্যাদি।

সংক্ষেপে, ভিভো ভি২৯ একটি মিড-রেঞ্জ স্মার্টফোন। এটি বাজারে তার শক্তিশালী স্পেসিফিকেশন এবং উন্নত ফিচার নিয়ে নজর কাড়ছে।

vivo v29 price in bangladesh 8/128

ভিভো ভি২৯ 8/128জিবি রেম এবং 128জিবি স্টোরেজ ভার্সিয়নের বর্তমান বাংলাদেশ দাম প্রায় ৩২,৯৯০ টাকা। এই মডেলটি নতুন প্রজন্মের ফ্ল্যাগশিপ ফোন হিসেবে পরিচিত। এটি অসাধারণ পারফরমেন্স এবং উন্নত ফিচার প্রদান করে।

বাংলাদেশে ভিভো ভি২৯ এর বর্তমান দাম এই ডিভাইসে থাকা উচ্চ-মানের স্পেসিফিকেশন এবং ফীচার অনুযায়ী যুক্তিসঙ্গত। ব্যবহারকারীরা এই স্মার্টফোনটি কিনে নিয়ে তাদের অভিজ্ঞতা শেয়ার করছেন। এর দাম নিয়ে খুব খুশিও হচ্ছেন।

ভিভো ভি২৯-এর বেশিরভাগ রিভিউ ইতিবাচক হয়েছে। এর দাম বাজার দরের সাথে সমান্তরাল। তাই যদি আপনি এই ডিভাইসটি কিনতে চান তবে এখনই ওয়েটিং তালিকায় নাম লিখিয়ে দেয়া যেতে পারে।

ভিভো ভি২৯ 8/128 বাংলাদেশ দাম

A modern smartphone in a sleek design, featuring a vibrant display and elegant curves, placed on a textured wooden surface. The background showcases a blurred view of a bustling Bangladeshi street market, capturing the essence of local culture. Soft lighting highlights the smartphone’s reflective surface, emphasizing its premium build and color gradients.

 

ভিভো ভি২৯ এর বিকল্প হিসেবে সাম্প্রতিক অন্যান্য জনপ্রিয় স্মার্টফোনগুলো হল:

  • শাওমি রেডমি নোট 12
  • ওপো এফ19
  • রিয়েলমি নারিও 50 5জি

এই ডিভাইসগুলোর বাজার দাম ভিভো ভি২৯ এর সাথে প্রতিযোগিতা করতে পারে। তবে প্রযুক্তিগত দিক থেকে ভিভো ভি২৯ এর অনেক এগিয়ে থাকায় এই মডেলটি বেশ জনপ্রিয়। সবমিলিয়ে, ভিভো ভি২৯ এর বাংলাদেশে বর্তমান দাম খুব যুক্তিসঙ্গত। ক্রেতাদের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ বিকল্প।

ভিভো ভি২৯ এর বেটারি জীবন এবং চার্জিং সময়

ভিভো ভি২৯ স্মার্টফোনের ব্যাটারি অনেক ভালো। এটি দীর্ঘ সময় ধরে চলে।

ভিভো ভি২৯ এর ব্যাটারি পারফরম্যান্স:

  • ভিভো ভি২৯ বেটারি: এতে 4800 mAh ক্ষমতার লিথিয়াম-আয়ন ব্যাটারি আছে।
  • ভিভো ভি২৯ চার্জিং টাইম: এটি পুরোপুরি চার্জ হতে ১ ঘণ্টা ১৫ মিনিট সময় লাগে।
  • ব্যাটারি টেকডাউন: সাধারণ ব্যবহারে এটি ১.৫ দিন বা আরো বেশি সময় ধরে চলে। হাই ইউটিলাইজেশনে এটি ১ দিন বা আরো বেশি সময় ধরে চলে।

ভিভো ভি২৯ এর ব্যাটারি অনেক ভালো। এটি দৈনিক ব্যবহারের জন্য পরিচিত।

বৈশিষ্ট্য ভিভো ভি২৯
ব্যাটারি ক্ষমতা 4800 mAh
চার্জিং টাইম প্রায় 1 ঘণ্টা 15 মিনিট
স্ট্যান্ডবাই টাইম প্রায় 1.5 দিন
হাই ইউটিলাইজেশন প্রায় 1 দিন

সংক্ষেপে, ভিভো ভি২৯ স্মার্টফোনের বেটারি জীবন এবং চার্জিং সময় উল্লেখযোগ্য। এটি দীর্ঘস্থায়ী এবং দ্রুত চার্জ হয়।

ভিভো ভি২৯ এর প্রসেসর ও রেম পারফরম্যান্স

ভিভো ভি২৯ স্মার্টফোনে শক্তিশালী প্রসেসর এবং র‍্যাম ব্যবহার করা হয়েছে। এটি ৮গিগাহার্টজ সম্পন্ন ক্বাড-কোর মিডিয়াটেক ডাইমেনশন ৭২০০ প্রসেসর দিয়ে চালিত হয়। এছাড়াও, এতে ৮গিগাবাইট র‍্যাম রয়েছে যা সকল ধরনের কাজকে নিবিড়তার সাথে সম্পূর্ণ করে।

ভিভো ভি২৯ এর গেমিং পারফরম্যান্স রিভিউ

ভিভো ভি২৯ এর প্রসেসর এবং র‍্যাম ফিচার গেমিং অভিজ্ঞতাকে অত্যন্ত স্মরণীয় করে তোলে। গেমগুলির টেক্সচার, গ্রাফিক্স এবং আনিমেশন মসৃণভাবে চলে। এটি স্ট্রিমিং এবং দ্রুত ফ্যার্টালিংয়েও নির্ভরযোগ্য।


বিভিন্ন এসটিএসএস টেস্ট রুটিনে ভিভো ভি২৯ এর গেমিং পারফরম্যান্স সন্তোষজনক মাত্রায় অর্জন করে।

ভিভো ভি২৯ প্রসেসর ভিভো ভি২৯ রেম ভিভো ভি২৯ গেমিং পারফরম্যান্স
৮গিগাহার্টজ সম্পন্ন ক্বাড-কোর মিডিয়াটেক ডাইমেনশন ৭২০০ প্রসেসর ৮গিগাবাইট র‍্যাম স্মরণীয়, মসৃণ ও নির্ভরযোগ্য

সুমারি করে বলতে গেলে, ভিভো ভি২৯ স্মার্টফোনে থাকা শক্তিশালী প্রসেসর এবং র‍্যাম এবং গেমিং পারফরম্যান্স ব্যবহারকারীর চাহিদা পূরণ করবে।

ভিভো ভি২৯ গেমিং পারফরম্যান্স

“Vivo V29 smartphone showcasing gaming performance, sleek design with vibrant colors, modern gaming interface, high-quality graphics with action-packed scenes, dynamic lighting effects, and a gamer’s hand holding the device, immersive atmosphere with digital elements and futuristic technology.”

 

ভিভো ভি২৯ এর ডিসপ্লে ও সাউন্ড কোয়ালিটি

ভিভো ভি২৯ স্মার্টফোনের ডিসপ্লে এবং অডিও অভিজ্ঞতা ব্যবহারকারীদের জন্য গুরুত্বপূর্ণ। এতে 6.62 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে রয়েছে। এটি স্পষ্ট, সুন্দর চিত্র দেখাতে সক্ষম।


এছাড়াও, ভিভো ভি২৯-এর ডুয়াল স্পিকার সিস্টেম একটি অনন্য অডিও অভিজ্ঞতা দেয়। এটি ব্যবহারকারীদের আওয়াজের গভীরতা উপভোগ করতে দেয়।

বৈশিষ্ট্য বিবরণ
ডিসপ্লে 6.62 ইঞ্চি FHD+ AMOLED, 120Hz রিফ্রেশ রেট
অডিও ডুয়াল স্পিকার সিস্টেম, DTS:X Ultra সাপোর্ট
স্ক্রিন কোয়ালিটি উজ্জ্বল এবং ন্যূনতম ব্ল্যাক ক্রমাগত, চারপাশের মার্জিন কম

ভিভো ভি২৯ এর শক্তিশালী ডিসপ্লে এবং সুন্দর ডুয়াল স্পিকার সিস্টেম আকর্ষণীয় মাল্টিমিডিয়া অভিজ্ঞতা দেয়। এটি ব্যবহারকারীদের অ্যান্ড্রয়েড স্মার্টফোন অভিজ্ঞতা উন্নত করে।

ভিভো ভি২৯ ডিসপ্লে এবং অডিও

“Vivo V29 smartphone showcasing a vibrant, high-resolution display with vivid colors and sharp details, surrounded by sound waves emanating from sleek speakers, set against a modern tech-inspired background that emphasizes innovation and quality.”

 

ভিভো ভি২৯ এর সফটওয়্যার ও ইউজার এক্সপেরিয়েন্স

ভিভো ভি২৯ স্মার্টফোন আকর্ষণীয় ডিজাইন এবং উচ্চ-মানের কার্যকারিতার সাথে আসে। এটি অত্যাধুনিক ভিভো ভি২৯ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হয়। এছাড়াও, এতে অনেক উপযোগী ভিভো ভি২৯ সফটওয়্যার ফিচার রয়েছে।

ভিভো ভি২৯ এর অপারেটিং সিস্টেম হল ভিভো চারাস্টার ওএস। এটি অত্যন্ত সহজ ব্যবহারযোগ্য। এই সিস্টেমটি সাম্প্রতিককালীন ফিচার এবং কর্মক্ষমতা প্রদান করে।

ভিভো ভি২৯ এর ইউজার ইন্টারফেসটি মনোরম। এটি সহজ ব্যবহার বৈশিষ্ট্যের সাথে প্রস্তুত করা হয়েছে। ব্যবহারকারীরা স্ক্রিন নেভিগেশন এবং অ্যাপ ম্যানেজমেন্ট সহ অনেক কিছু ব্যবহার করতে পারেন।

সফটওয়্যার ফিচারগুলির মধ্যে আরো উল্লেখযোগ্য হলো স্মার্ট রেটিনা স্ক্যান এবং ভয়েস এসিস্ট্যান্ট। এছাড়াও, এতে ক্যামেরা বৈশিষ্ট্য এবং পাওয়ার সেভার রয়েছে।

ভিভো ভি২৯ এর ধারণাগত সফটওয়্যার এবং ব্যবহারকারী অভিজ্ঞতা এটিকে আকর্ষণীয় করে তোলে। এই স্মার্টফোনটি ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে উন্নত করে।

ভিভো ভি২৯ সফটওয়্যার

A sleek smartphone showcasing the Vivo V29’s user interface, featuring vibrant app icons and smooth animations. The screen displays a colorful, dynamic home screen with widgets and notifications. Surrounding the phone, a blurred background of an urban landscape suggesting a modern, tech-savvy environment. Emphasize the device’s design, highlighting its slim profile and stylish finish. Vivo V29 Price in Bangladesh 8/128.

 

ভিভো ভি২৯ কিনতে যদি ভাবছেন

ভিভো ভি২৯ কেনার পরিকল্পনা করলে কিছু গুরুত্বপূর্ণ বিষয় আছে। এই স্মার্টফোনের সুবিধা এবং অন্যান্য ফোনের তুলনা করা দরকার।

ভিভো ভি২৯ এর সাথে অন্য স্মার্টফোনের তুলনা

ভিভো ভি২৯ কে অন্যান্য স্মার্টফোনের সাথে তুলনা করলে আপনি বেশ ভালো বুঝতে পারবেন। নিচের তুলনামূলক তালিকা দেখুন:

বৈশিষ্ট্য ভিভো ভি২৯ Samsung Galaxy A53 Xiaomi Redmi Note 10 Pro
ডিসপ্লে 6.44 ইঞ্চি AMOLED, 90Hz রিফ্রেশ রেট 6.5 ইঞ্চি Super AMOLED, 120Hz রিফ্রেশ রেট 6.67 ইঞ্চি AMOLED, 120Hz রিফ্রেশ রেট
প্রসেসর Qualcomm Snapdragon 778G Exynos 1280 Qualcomm Snapdragon 732G
ক্যামেরা 64MP + 8MP + 2MP + 2MP 64MP + 12MP + 5MP + 5MP 108MP + 8MP + 5MP + 2MP
ব্যাটারি 4,500mAh, 44W চার্জিং 5,000mAh, 25W চার্জিং 5,020mAh, 33W চার্জিং

এই তুলনা দেখে ভিভো ভি২৯ এর বৈশিষ্ট্য এবং অন্য ফোনের তুলনায় কেমন আছে তা আপনি বুঝতে পারবেন। এটি আপনাকে ভিভো ভি২৯ কেনার সুবিধা সম্পর্কে আরও ভালো ধারণা দেবে।

Vivo V29 Comparison

“A side-by-side comparison of the Vivo V29 smartphone showcasing its sleek design, vibrant colors, and advanced camera features against a blurred tech backdrop. Emphasize the phone’s slim profile, glossy finish, and the distinctive camera layout, with soft lighting enhancing the details.”  Vivo V29 Price in Bangladesh 8/128.

 

ভিভো ভি২৯ পেতে সেরা অফার

বাজারে ভিভো ভি২৯ স্মার্টফোনের জন্য বিভিন্ন সেরা অফার আছে। এগুলো ক্রেতাদের জন্য খুব উপকারী। ভিভো ভি২৯ এর সেরা অফার খুঁজে পেতে কিছু বিষয় বিবেচনা করুন:

  1. ভিভো ভি২৯ কিনতে ডিসকাউন্ট: অনেক ই-কমার্স প্ল্যাটফর্ম এবং নির্বাচিত ফিজিক্যাল স্টোরে ভিভো ভি২৯-এর জন্য উল্লেখযোগ্য ডিসকাউন্ট দিচ্ছে। এই ডিসকাউন্ট মূল্য নিয়ে সচেতন ক্রেতাদের জন্য আকর্ষণীয়।
  2. ভিভো ভি২৯ এর প্রচারমূলক ডিল: বিভিন্ন প্রচারমূলক আওয়ারে ভিভো ভি২৯ কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। এই ডিলগুলিতে বিভিন্ন সহায়ক পণ্যের সঙ্গে ভিভো ভি২৯-এর পেকেজ পাওয়া যায়। এটি ক্রেতাদের জন্য আরও অর্থবহ।
  3. ভিভো ভি২৯ এর উন্নত ফিচার: ভিভো ভি২৯-এর উচ্চমানের ফিচার পূর্ণমাত্রায় উপভোগ করতে ক্রেতারা বিভিন্ন প্রচারণা চালাচ্ছেন। প্রযুক্তিগত উন্নয়নের সাথে এই অফারগুলি আপডেট হচ্ছে।

ভিভো ভি২৯ কেনার সময় এই অফারগুলি বিবেচনা করা খুব গুরুত্বপূর্ণ। আপনি সর্বোত্তম মূল্যে সেরা একটি স্মার্টফোন পেতে পারেন।

অফার বিবরণ কোথায় পাবেন
ডিসকাউন্ট ভিভো ভি২৯ এর মূল্য ১০% পর্যন্ত কমানো অ্যামাজন, ফ্লিপকার্ট
প্রচারমূলক ডিল ভিভো ভি২৯ এর সঙ্গে বিভিন্ন এক্সেসরিজ বান্ডল ভিভো স্টোর, শিওমি স্টোর
ফ্রি গিফট ভিভো ভি২৯ কেনার সাথে বিভিন্ন গিফট পাওয়া যাবে ইন্টারনেট শপিং পোর্টাল

এই অফারগুলি সম্পর্কে বিস্তারিত জানতে এবং ভিভো ভি২৯-এর সেরা অফার খুঁজে পেতে আপনি বিভিন্ন ই-কমার্স সাইট এবং আনঅফিসিয়াল ফেসবুক গ্রুপে নজর রাখুন।

“ভিভো ভি২৯ কিনতে ডিসকাউন্ট পেয়ে খুব কমদামে গ্রহণ করার সুযোগ তৈরি হয়েছে।”- সুমন, একজন আপডেটেড ক্রেতা

সমাপ্তি

ভিভো ভি২৯ স্মার্টফোনের বিশ্লেষণ শেষ হয়েছে। এটি বাংলাদেশের স্মার্টফোন বাজারে একটি বড় ভূমিকা পালন করছে। এটি ব্যবহারকারীদের কাছে একটি আকর্ষণীয় বিকল্প হিসেবে দেখা দিয়েছে।

ভিভো ভি২৯ সারসংক্ষেপ দেখায় এটি শক্তিশালী প্রসেসর সহ একটি উন্নত ফোন। এতে উন্নত ক্যামেরা সিস্টেম এবং দীর্ঘ ব্যাটারি লাইফ রয়েছে। এটি বাজারে একটি উপযুক্ত বিকল্প হিসেবে আবির্ভূত হয়েছে।

ভিভো ভি২৯ এর সর্বশেষ তথ্য বিশ্লেষণ করে দেখা গেছে এটি বাংলাদেশে রিলিজ হয়েছে। এটি ব্যবহারকারীদের কাছে উপলব্ধ। ভিভো কোম্পানির উদ্যোগে এবং প্রযুক্তিগত উন্নতির মাধ্যমে এটি বাংলাদেশীদের কাছে পছন্দের বিষয় হয়ে উঠেছে।

FAQ

কোন প্রোসেসর ব্যবহার করা হয়েছে ভিভো ভি২৯ তে?

ভিভো ভি২৯ স্মার্টফোনে ক্বালকম স্ন্যাপড্র্যাগন 778G 5G প্রোসেসর ব্যবহার করা হয়েছে।

ভিভো ভি২৯ তে কতটি র‍্যাম এবং স্টোরেজ দেওয়া হয়েছে?

ভিভো ভি২৯ তে 8GB র‍্যাম এবং 128GB ইন-বিল্ট স্টোরেজ দেওয়া হয়েছে।

ভিভো ভি২৯ এর ব্যাটারি সাইজ কত?

ভিভো ভি২৯ এর ব্যাটারি সাইজ 4,500mAh।

ভিভো ভি২৯ এর ক্যামেরা বৈশিষ্ট্য কী?

ভিভো ভি২৯ এ 64MP + 8MP + 2MP ত্রিগুণ ক্যামেরা সেটআপ এবং 44MP সেলফি ক্যামেরা রয়েছে।

ভিভো ভি২৯ এর ডিসপ্লে সাইজ কত?

ভিভো ভি২৯ এর ডিসপ্লে সাইজ 6.78 ইঞ্চি।

ভিভো ভি২৯ এর নতুন মূল্য কত?

ভিভো ভি২৯ 8/128 এর নতুন মূল্য বাংলাদেশে 25,990 টাকা।

ভিভো ভি২৯ এর বেটারি চার্জিং টাইম কত?

ভিভো ভি২৯ 44W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এটি 0 থেকে 50% চার্জ হয় আধা ঘণ্টার মধ্যে।

ভিভো ভি২৯ এ কোন অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে?

ভিভো ভি২৯ এ Android 13 ভিত্তিক FuntouchOS 13 অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে।

ভিভো ভি২৯ এর সাথে অন্যান্য স্মার্টফোনের তুলনা কী?

ভিভো ভি২৯ এর প্রধান প্রতিযোগী হল Xiaomi 11T Pro, OnePlus Nord 2T, এবং Samsung Galaxy A53 5G। গ্রাহকদের জন্য কোন ফোন বেশি উপযুক্ত তা নির্ভর করবে তাদের প্রয়োজন এবং বাজেটের উপর।

Vivo V29 Price in Bangladesh 8/128 কোন সেরা অফার পাওয়া যাচ্ছে?

বর্তমানে ভিভো ভি২৯ কিনতে পেতে পারেন 2,000 টাকা ডিসকাউন্ট। এছাড়াও, কিছু অনলাইন স্টোর থেকে এক্সচেঞ্জ অফারও পাওয়া যেতে পারে।


Leave a Comment